Contact US : Whatsapp / Telegram +8801401371850

85 Free Door Design 3D Modern Door Design FREE DOWNLOAD STL Art cam Rilif FILE Door


 Design for Door Wooden Door Design, Main Door Design, front door design, home door design, modern door design, Amazing door design, Most popular Door design, nice door design, Best Door design, Most amazing door design, Wooden door design, 3D Door design, 2.5D Door Design, Designs ,

Door Design, 3D Design, cnc artcam design, Home door design, Design for House door, artcam design,gergous design door, Door design 3d, modern desiogn 3d, House door design, home Door Design, kerala front door design, Designs door, Front Door Design, Door Design 2022, New door design, amazing design for wooden, Wooden design, 3D Wood design, cnc artcam 3d design,

আমরা সি এন সি মেশিনের বিট সুলভ মূল্যে বিক্রয় করে থাকি। এবং দেশের যে কোন জায়গাই কুরিয়ারে করে পাঠানো হয়। যোগাযোগের নাম্বার 01711371852।

আমরা বিভিন্ন ধরনের ফার্নিচার বিক্রি করে থাকি, খাট, সোকেচ, সোফাসেট ইত্যাদি।  এই সকল ফার্নিচার গুলো আপনারা কুরিয়ারের মাধ্যমে নিতে পারবেন। আমাদের আছে সি এন সি মেশিন। আমরা সি এন সি মেশিন দিয়ে বিভিন্ন আসবাপত্র এর ডিজাইন করে থাকি। আপনারা নিচের ইচ্ছামত করে  খাট, সোকেচ, আলমারি এই সব আসবাপের ডিজাইন করে নিতে পারবেন। আমরা খুবই সারী কাঠ দিয়ে আমাদের ফার্নিচার গুলো তৈরি করে থাকি। ফার্নিচারগুলো দেখতে খুবই সুন্দর ও টেকসই।

আমাদের প্রতিষ্ঠানে সি এন সি মেশিনের সমস্ত ডিজাইনের কাজ এবং অপারেটিং শিখানো হয়। আমরা 3D, 2.5D, 2D  সব ধরনের ডিজাইন শিখিয়ে থাকি। অনলােইনের মাধ্যমে আমরা ডিজাইনের কাজ শিখিয়ে থাকি।বিস্তারিত জানার জন্য আমাদের কে ফোন করুন।

আমরা সি এন সি মেশিনের একেবারে অরজিনাল বিট বিক্রয় করে থাকি। যা সরাসরি চায়না থেকে আমদানিকৃত। আপনারা যারা সি এন সি মেশিন দিয়ে কাজ করেন তারা আমাদের কাছ থেকে এই বিট গুলি ক্রয় করতে পারেন।

                                        Download File Here

Post a Comment

0 Comments