Contact US : Whatsapp / Telegram +8801401371850

Free Door Design Beautiful Door Design FREE DOWNLOAD STL Art cam Rilif FILE Door 84








 

আমরা সি এন সি মেশিন দিয়ে কাঠের বিভিন্ন ফার্নিচার এর নকশা করে থাকি।  ঘরের দরজা, আলমারী, সোফাসেট,চেয়ার, ওয়ার্ড্রপ েইত্যাদির ডিজাইন করে থাকি। আমরা সিএন সি মেশিন দিয়ে নিখুত ভাবে সকল ফার্নিচার এর ডিজাইন করি। এবং আমরা সকল ফার্নিচার বিক্রি করি।

আমারা সি এন সি মেশিনের বিট গুলো বিক্রয় করে থাকি। সি এন সি মেশিনের সকল ধরনের বিট আমাদের কাছে পাবেন। বিট গুলো আমরা আপনাদের সুবিধার জন্য দেশের যে কোন প্রান্তে কুরিয়ার করে থাকি। বিট ক্রয় করতে আমাদের কাছে ফোন কল করুন 01711371852

এছাড়া আমাদের প্রতিষ্ঠানে রেডি সকল ফার্নিচার আপনারা ক্রয় করতে পারেন। আমরা আমাদের মেশিন দিয়ে খুবই নিখুত ভাবে ডিজাইন করি। আমাদের কাছে পাবেন, খাট, সোকেচ, ওয়ার্ড্রপ, সোফাসেট, টি টেবিল, চেয়ার ইত্যাদি ফার্নিচেয়ার।

আমরা আমাদের প্রতিষ্ঠানে সি এন সি মেশিনের সকল ডিজাইনের কাজ এবং অপারেটিং এর কাজ শিখিয়ে থাকি। আপনারা আমাদের প্রতিষ্ঠানে  এসে কাজ শিখতে পারেন। আমরা খবই উন্নত মানের কাঠ দিয়ে এই সকল ফার্নিচার তৈরি করে থাকি।  আমাদের সকল ফার্নিচার গুলো দেখতে খুবই সুন্দর। 
আপনারা কুরিয়ার মাধ্যমে আমাদের ফার্নিচার গুলো অর্ডার করতে পারেন। আমাদের ঠিকানা , জয়রামপুর, চুয়াডাঙ্গা।


আমাদের CNC Design, Wooden Door Design, Home door design, Main Door Design, Designs, 3D Design, 2.5D Door Design, Modern Door Design,[Latest Door Design, Amazing Door Design, Most Popular Door design, Best Door Design, Wooden Design for House, Design 3D, Wooden design for door, Main door design, beautiful Door Design, Nice Door Design, Amazing Wooden Design, 3D Door Design, 3D artcam Design, Artcam Design, CNC Design, Royal Door Design, Wood Carving Design,
cnc wood router design, wood door design, Designs for wood door, wood design cnc, Most amazing wooden door designs,3D design, door design, CNC artcam design, modern door design, 2022, wood designs idea, nice door design, best door design, modern door design, Popular door design, Most Popular door design, door design for house, 3D wooden door design, wood design.

সি এন সি মেশিনের বিট গুলো আমাদের কাছ থেকে আপনারা কুরিয়ার মাধ্যমে দেশের যে কোন জায়গা থেকে অর্ডার করতে পারেন। বিট অর্ডার আমাদের মোবাইল নম্বরে ফোন করুন।



                                                                                                            Download File Here


Post a Comment

0 Comments